তুমিই তো ভালোবাসা
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ০৯-০৫-২০২৪

তুমিই তো ভালোবাসা
তোমাকে শুধুই ভালোবাসা হয়
কারণ ভালোবাসতে ভালোবাসি,
ভালোবাসাকে ভালোবাসি বলেই
আমি তোমাকেও ভালোবাসি।

--- অর্ঘ্যদীপ চক্রবর্তী
২৯/০৯/২০২৩
বারুইপুর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
২৯-০৯-২০২৩ ২০:০৮ মিঃ

বেশ ভালো লিখেছেন কবি।

অর্ঘ্যদীপ চক্রবর্তী
২৯-০৯-২০২৩ ২২:১৪ মিঃ

আন্তরিক ধন্যবাদ জানাই আপনাকে। ভালো থাকবেন।